দৃষ্টি আকর্ষণঃ
আমাদের ভূবনে স্বাগতম। আপনাদের সহযোগিতাই আমাদের পাথেয়।
সাংবাদিক হুমায়ুন কবির খোকনের অকাল প্রয়াণ

সাংবাদিক হুমায়ুন কবির খোকনের অকাল প্রয়াণ

ছবিঃ সংগৃহিত

কালপুরুষ রিপোর্ট।। দৈনিক সময়ের আলোর প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন আর নেই। মঙ্গলবার রাত ৯টা ৪১ মিনিটে উত্তরা রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।
হুমায়ুন কবির খোকন গত কয়েকদিন ধরে দাঁত ব্যথায় ভুগছিলেন। মঙ্গলবার বিকেলে তিনি অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য তাকে নিয়ে যাওয়া হয় উত্তরার রিজেন্ট হাসপাতালে। সেখানে আইসিইউতে তাকে চিকিৎসা দেয়া হচ্ছিলো। রাতে তার অবস্থার অবনতি হয়।
রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ বলেন,  ইফতারের আগ মুহূর্তে (হুমায়ুন কবির খোকন) হাসপাতালে আনা হয়। উনার প্রচণ্ড শ্বাসকষ্ট হচ্ছিল। অবস্থা খুবই খারাপ ছিল। ৯টা ৪৫ মিনিট পর্যন্ত তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। মৃত্যুর কিছু সময় আগে, করোনা পরীক্ষার জন্য সাংবাদিক খোকনের নাকের সোয়াপ সংগ্রহ করা হয়েছে বলে জানান তিনি।
বৃহত্তর কুমিল্লা সাংবাদিক সমিতির সভাপতি হুমায়ুন কবীর খোকন আগে দৈনিক আমাদের সময়, আমাদের অর্থনীতি পত্রিকায় প্রধান প্রতিবেদকের দায়িত্ব পালন করেছেন।  তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য ছিলেন।

হুমায়ুন কবির খোকনের অকাল মৃত্যুতে সময়ের আলো পরিবারে শোকের ছায়া নেমে আসে। সাংবাদিক ও সহকর্মীরা হুমায়ূন কবির খোকনের মৃত্যুতে শোকে বিহ্বল হয়ে পড়েন। বিভিন্ন রাজনৈতিক দল ও সাংবাদিকদের সংগঠন তার মৃত্যুতে শোক জানায়।
হুমায়ুন কবির খোকনের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগরের চাপিতলায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫০ বছর। তিনি দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 www.kalpurushnet.com