দৃষ্টি আকর্ষণঃ
আমাদের ভূবনে স্বাগতম। আপনাদের সহযোগিতাই আমাদের পাথেয়।
সাংবাদিক হুমায়ুন কবিরের প্রয়াণে এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুনের শোক প্রকাশ

সাংবাদিক হুমায়ুন কবিরের প্রয়াণে এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুনের শোক প্রকাশ

ছবিঃ শাহানুর আলম খান, মুরাদনগর প্রতিনিধি

ম.শাহানূর আলম খান, মুরাদনগর প্রতিনিধি, কুমিল্লা।। ইহলোকের মায়া ত্যাগ করে পরপারে পাড়ি জমালেন দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক ও ঢাকাস্থ কুমিল্লা সাংবাদিক ফোরামের সভাপতি হুমায়ূন কবির খোকন( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ২৮ এপ্রিল মঙ্গলবার রাত ৯ টা ৪৫ মিনিটে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।  তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার রাজাচাপিতলা গ্রামের অধিবাসী ছিলেন। 

তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন এফবিসিসিআই এর সাবেক সভাপতি ও কুমিল্লা ৩ (মুরাদনগর) এর সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ। 

তিনি তাঁর ফেইসবুক আইডিতে পোস্ট  দেওয়া শোকবার্তায় বলেন ‘I am greatly saddened and shocked at the loss of Dainik Shomoyer Alo City Editor and Chief Reporter, Muradnagar born profound Journalist Humayun Kabir Khokon (Inna lillahi wa inna ilayhi raji’un).

I wish to convey my personal heartfelt sympathies to the bereaved family members. 

May Allah subhanahu wa ta’ala grant his place in Jannah and give us all the strength and patience to cope with this tragic loss. 

Ameen.

আরও শোক প্রকাশ করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমীন এবং সাপ্তাহিক কালপুরুষ সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন মাস্টার।

সদা হাস্যোজ্জ্বল, সদালাপী ও বিনয়ী হুমায়ুন কবির খোকন দৈনিক সময়ের আলো ও দৈনিক আমাদের অর্থনীতি’র প্রধান প্রতিবেদক ছিলেন। তাছাড়া, দৈনিক আজকের কাগজ, দৈনিক মানবজমিন, দৈনিক মাতৃভূমি পত্রিকায়ও তিনি অত্যন্ত সুনামের সাথে কাজ করেন।

তাঁর মৃত্যুতে মুরাদনগর উপজেলা প্রেসক্লাব, মুরাদনগর প্রেসক্লাব, মুরাদনগর রিপোর্টার্স ইউনিটি, মুরাদনগর উপজেলা রিপোর্টার্স ইউনিটি ও বাংগরাবাজার প্রেসক্লাবে শোকের ছায়া নেমে আসে।

রিজেন্ট হাসপাতালের পরিচালক মো. শাহেদ জানান ‘২৮ এপ্রিল মঙ্গলবার রাত ৭ টা ২০ মিনিটে তিনি এই হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টা ৪৫ মিনিটে মৃত্যুবরণ করেন। তিনি শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন।  তাঁর শরীরে করোনাভাইরাস পজিটিভ ধরা পরে। ২৯ এপ্রিল বুধবার সকাল ১১টার দিকে কুমিল্লার মুরাদনগরের  রাজা চাপিতলা গ্রামের পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি বৃদ্ধ মা, স্ত্রী, দুই মেয়ে, ও এক ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 www.kalpurushnet.com