দৃষ্টি আকর্ষণঃ
আমাদের ভূবনে স্বাগতম। আপনাদের সহযোগিতাই আমাদের পাথেয়।
সংবাদ শিরোনাম
জাতীয়করণ আমার অধিকার — মোহাম্মদ আলাউদ্দিন মাস্টার বর্তমান সংসদের প্রায় এক তৃতীয়াংশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন কারাগারের রোজনামচা ও কাউয়া সমাচার সংগঠন যার যার জাতীয়করণ সবার।। প্রয়োজন লেজুরবৃত্তি পরিহার ভাগ্য সুপ্রসন্ন বর্তমান চেয়ারম্যান-মেম্বারদের জীবন-জীবিকা মখোমুখি! এ যেন শ্যাম রাখি না কুল রাখি মাননীয় প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষকের মুখে হাসি নেই।। অনেকেই নিরবে চোখের জল ফেলছে মাননীয় প্রধানমন্ত্রী করোনার থাবায় বিপর্যস্ত বেসরকারি শিক্ষকরা।। আপনার সুদৃষ্টি কামনা করছি মাননীয় প্রধানমন্ত্রী ভালো নেই মানুষ গড়ার কারিগর বেসরকারি শিক্ষকরা! বাশিস এবং নজরুল ইসলাম রনি জাতীয়করণ প্রশ্নে আপোষহীন
ষড়যন্ত্র করে কুমিল্লার উন্নয়ন বন্ধ করা যাবে না।। সাংবাদিকদের সাথে মতবিনিয়ে এমপি বাহার

ষড়যন্ত্র করে কুমিল্লার উন্নয়ন বন্ধ করা যাবে না।। সাংবাদিকদের সাথে মতবিনিয়ে এমপি বাহার

হালিম সৈকত, কুমিল্লা।। কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন কুমিল্লা বিভাগ বাস্তবায়নের জন্য কুমিল্লা অঞ্চলের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। সকল শ্রেণী পেশার মানুষের ঐক্যবদ্ধ দাবির প্রেক্ষিতেই কুমিল্লা বিভাগ বাস্তবায়ন হবে। ষড়যন্ত্র করে কুমিল্লার উন্নয়ন বন্ধ করা যাবে না। অতীতেও ষড়যন্ত্রকারীরা সফল হয়নি, এখনো ষড়যন্ত্রকারীরা সফল হবে না।
৩ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে নগরীর টাউন হল মিলনায়তনে কুমিল্লায় কর্মরত সকল সাংবাদিকদের সাথে কুমিল্লার উন্নয়ন ও সাম্প্রতিক সময়ের ঘটনাবলী নিয়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। ইতিহাস ঐতিহ্য শিক্ষা সংস্কৃতির প্রাচীন জনপদ কুমিল্লাকে কুমিল্লা নামে দ্রুত বিভাগ ঘোষণার দাবি জানান এমপি বাহার। তিনি বলেন, সংসদ সদস্য নির্বাচিত হয়ে আমিই প্রথম কুমিল্লা বিভাগ দাবী করেছিলাম, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জানেন আমার দাবীর সাথে কুমিল্লার সকল জনগণ একমত। কিন্তু কিছু কুচক্রী মহলের কারণে আমাদের কুমিল্লা নগরীর আধুনিক টাউন হল নির্মাণ এবং কুমিল্লা বিভাগ বাস্তবায়ন প্রক্রিয়া ব্যাহত হচ্ছে।
এমপি বাহার বলেন, আমি কুমিল্লা বিভাগের কার্যক্রম অনেক দূর পর্যন্ত এগিয়ে এনেছি, কেউ কেউ বলে ময়নামতি নামে বিভাগ হবে, এ ষড়যন্ত্র বস্তবায়ন হবে না। কুমিল্লা বিভাগ কুমিল্লা নামেই হবে। দীর্ঘ বক্তৃতায় আ ক ম বাহাউদ্দিন বাহার আরো বলেন, কুমিল্লায় ব্যাপক উন্নয়ন হয়েছে, মহাসড়কের আদলে কুমিল্লা শহর থেকে বের হওয়ার একাধিক বাইপাস সড়ক করেছি, সকল স্কুল কলেজের উন্নয়ন করেছি, শহর ও গ্রামের সকল রাস্তা-ঘাট তৈরি করেছি।
তিনি আরও বলেন কুমিল্লা এগুলেই বাংলাদেশ এগুবে। সম্প্রতি নগরীর যুবলীগ নেতা জিল্লুর হত্যাকান্ড নিয়ে তিনি বলেন, এটি কোন রাজনৈতিক হত্যাকান্ড নয়, চৌয়ারা বাজার কেন্দ্রীক একটি ঘটনা। অথচ ষড়যন্ত্র করে রাজনৈতিক নেতাদের নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে। এ ঘটনায় প্রকৃত খুনিদের শনাক্ত করে বিচারের আওতায় আনার দাবি জানান তিনি। এমপি বাহার কুমিল্লার উন্নয়নে সকল সাংবাদিকদেরকে পাশে থাকার আহবান জানান।
মতবিনিময় সভায় প্রায় দুই শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন। তিনি বলেন, কুমিল্লা বিভাগ ও কুমিল্লা টাউন হল কুমিল্লা গণ মানুষের দাবি। এ গণ দাবির পক্ষে কুমিল্লা ৫৮ লক্ষ মানুষ রয়েছে। দুই-চার জন ষড়যন্ত্র করে কুমিল্লা বিভাগ বাস্তবায়ন ও কুমিল্লা টাউন হল নির্মাণ বন্ধ করা যাবে না। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত ও টাউন হলের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 www.kalpurushnet.com