দৃষ্টি আকর্ষণঃ
আমাদের ভূবনে স্বাগতম। আপনাদের সহযোগিতাই আমাদের পাথেয়।
মুরাদনগরের খোষঘরে অসহায়দের পাশে আওয়ামী লীগ নেত্রী মিতু

মুরাদনগরের খোষঘরে অসহায়দের পাশে আওয়ামী লীগ নেত্রী মিতু

ছবিঃ শাহনুর আলম খান, মুরাদনগর প্রতিনিধি

ম. শাহানূর আলম খাঁন, মুরাদনগর প্রতিনিধি, কুমিল্লা।। কুমিল্লার মুরাদনগরের খোষঘরে করোনায় ক্ষতিগ্রস্ত ও কর্মহীনদের পাশে দাঁড়িয়েছেন নারী নেত্রী কুলছুম আক্তার মিতু। 

করোনাভাইরাস ( Covid- 19) সংক্রমণের কারণে সারা বিশ্বে চলছে মহাদুর্যোগ। এর প্রভাবে বাংলাদেশের অসংখ্য মানুষ কর্ম হারিয়ে অসহায় ও তালাবদ্ধ জীবন-যাপন করছেন। দেশের এ ক্রান্তিকালে তিনি ব্যক্তিগত ভাবে ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে সংশ্লিষ্ট ইউনিয়নের সুবিধাবঞ্চিত জনসাধারণের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন। 

আওয়ামীলীগ নেত্রী মিতু রমজান উপলক্ষে এসব অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি ইফতারের উপকরণ ও নগদ অর্থ বিতরণ করছেন। এসব উপকরণের মধ্যে রয়েছে, চাল, ডাল, ছোলা, পেঁয়াজ, লবন, ট্যাং ও সাবান।

তিনি বলেন, আমাদের নেতা এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ) মহোদয়ের দেখানো পথ অনুসরণ করে আমিও অসহায়দের সেবা করতে চাই। তাছাড়া, যে সমস্ত মধ্যবিত্তরা লোকলজ্জার ভয়ে লাইনে দাঁড়িয়ে সরকারি-বেসরকারি ত্রাণসামগ্রী নিতে পারছেন না কিংবা সহযোগিতা চাইতে পারছেন না, এই বিষয়টি মাথায় রেখে আমি বিকাশের মাধ্যমে তাদের কাছে নগদ অর্থ পৌঁছে দিচ্ছি।

দেশের এ অবস্থায় যারা সহযোগিতার হাত বাড়িয়েছেন তাদের ধন্যবাদ জানিয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন, যারা সহায়তা নিচ্ছেন তারা ঘরে থাকুন, নিরাপদে থাকুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 www.kalpurushnet.com