দৃষ্টি আকর্ষণঃ
আমাদের ভূবনে স্বাগতম। আপনাদের সহযোগিতাই আমাদের পাথেয়।
বঙ্গবন্ধু পরিষদ তিতাস উপজেলা শাখার বর্ধিত সভা ও মাস্ক বিতরণ

বঙ্গবন্ধু পরিষদ তিতাস উপজেলা শাখার বর্ধিত সভা ও মাস্ক বিতরণ

ছবিঃ হালিম সৈকত

হালিম সৈকত, কুমিল্লা।। কুমিল্লার তিতাসে বঙ্গবন্ধু পরিষদ, তিতাস উপজেলা শাখার বর্ধিত সভা ও মাস্ক বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে। ১৫ জুলাই বৃহস্পতিবার বিকাল ৪ টায় বড় গাজীপুরস্থ অস্থায়ী প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় আলোচনা করা হয় বঙ্গবন্ধু পরিষদ তিতাস উপজেলা শাখার প্রধান কার্যালয় উদ্বোধন প্রসঙ্গে, সাংগঠনিক তৎপরতা কিভাবে বৃদ্ধি করা যায়, শূন্য পদে সংযুক্ত সদস্য (কো-অপশান) তালিকা হইতে পদস্থ করণ বিষয়ে। পরে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আ’লীগ এর উপদেষ্টা মন্ডলীর ১নং সদস্য ডাঃ এস.এ মালেক শারিরীকভাবে অসুস্থ হওয়ায় তাহার সুস্থতা কামনায় দোয়া করা হয়।
সভা শেষে সেলিমা আহমাদ মেরী’র নির্দেশনায় ও রাকিবুল ইসলাম খান রনির সহযোগিতায় পথচারী ও নেতাকর্মীদের মাঝে ৫০০ মাস্ক বিতরণ করা হয়। বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা উত্তর জেলা শাখার সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আতিকুর রহমানের সঞ্চালনায় বর্ধিত সভায় সভাপতিত্ব করেন তিতাস উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মাহফুজ সিকদার।
উক্ত বর্ধিত সভায় বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা শাখার অর্থ বিষয়ক সম্পাদক আল আমিন ভূইয়া, সদস্য সাংবাদিক হালিম সৈকত, তিতাস উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুব আলম রিপন, সহ সভাপতি স্বপন মাহমুদ, নাঈম সরকার ও শহিদুল ইসলাম বাবুল প্রমূখ। এ সময় আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাবেক মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ আক্তার শানু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌস, ইব্রাহিম, তফাজ্জল হোসেন, আবু হোসেন, ফারুক সরকার, মোঃ রোকন মাহমুদ ও মনির প্রমূখ।
কুমিল্লা উত্তর জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন মাস্টার তিতাস উপজেলা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে করোনাকালে মাস্ক বিতরণ কর্মসূচি এবং সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি করার ব্যবস্থা নেয়ায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, বঙ্গবন্ধু পরিষদ আপন মহিমায় উদ্ভাসিত হবে এবং বঙ্গবন্ধুর আদর্শ লালনে বদ্ধপরিকর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 www.kalpurushnet.com