দৃষ্টি আকর্ষণঃ
আমাদের ভূবনে স্বাগতম। আপনাদের সহযোগিতাই আমাদের পাথেয়।
পরলোকে দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা জয়নুল আবেদীন

পরলোকে দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা জয়নুল আবেদীন

কালপুরুষ রিপোর্ট।।কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. জয়নুল আবেদীন (৮৫) করোনায় সংক্রমিত হয়ে ইহলোক ত্যাগ করে পরলোকে পাড়ি জমিয়েছেন।
৩ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্নালিল্লাহি——রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন, বন্ধু ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, করোনা শনাক্তের পর তাকে গত ১২ নভেম্বর ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। আজ বৃহস্পতিবার সকাল ৬টা ৩৬ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাদ আছর মরহুমের নিজ গ্রাম দুয়ারিয়া এজি মডেল একাডেমি মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. জয়নুল আবেদীনের মৃত্যুতে কুমিল্লার রাজনৈতিক অঙ্গণে শোকের ছায়া নেমে আসে। তিনি দীর্ঘদিন যাবৎ দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। গত উপজেলা নির্বাচনে তিনি আওয়ামী লীগ প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন। তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সাবেক অর্থ উপমন্ত্রী ও সংসদ সদস্য এবিএম গোলাম মোস্তফা, স্থানীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রহুল আমিন, সাধারণ সম্পাদক মো. রোশন আলী মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, মহিলা ভাইস চেয়াম্যান অ্যাডভোকেট নাজমা বেগমসহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 www.kalpurushnet.com