দৃষ্টি আকর্ষণঃ
আমাদের ভূবনে স্বাগতম। আপনাদের সহযোগিতাই আমাদের পাথেয়।
তিতাস উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা।। সভাপতি তুষার সাধারণ সম্পাদক খায়রুল

তিতাস উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা।। সভাপতি তুষার সাধারণ সম্পাদক খায়রুল

কালপুরুষ রিপোর্ট।। সকল জল্পনার অবসান ঘটিয়ে কুমিল্লার তিতাস উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কামরুল হাসান তুষারকে সভাপতি ও খায়রুল খন্দকার রুবেলকে সাধারণ সম্পাদক করে কুমিল্লা তিতাস উপজেলা শাখা ছাত্রলীগের আংশিক কমিটির নাম ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ কুমিল্লা উত্তর জেলা শাখা।
২২ জুলাই, বৃহস্পতিবার কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আবু কাউছার অনিক ও সাধারণ সম্পাদক গাজী মোঃ বোরহান উদ্দিন ভূঁইয়া সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, আগামী ১ বছরের জন্য এ কমিটির নাম ঘোষণা করা হয়।
নবগঠিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি সৈয়দ নূরুল আফসার, মোঃ আলাউদ্দিন প্রধান, ফারহাতুল হাসান নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জসিম সরকার, জাহিদ মিয়া, শাওন মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ তানহার সরকার, মেহেদী হাসান মারুফ ও মোহাম্মদ সাজ্জাদ হোসেন।
এদিকে কমিটি ঘোষণা হওয়ার পর আনন্দ মিছিল বের করে তিতাস উপজেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ। তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। নবগঠিত কমিটির সভাপতি কামরুল হাসান তুষার বলেন, তিতাস উপজেলায় মমতাময়ী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী আপার পাশে পিতা মুজিবের আদর্শে উজ্জীবিত তিতাস উপজেলা ছাত্রলীগ।
তিতাস উপজেলা ছাত্রলীগ এর নবগঠিত কমিটি কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, কুমিল্লা উঃ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমানে কুমিল্লা উঃ জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ সারওয়ার হোসেন বাবু এবং তিতাস উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, তিতাস উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ সাইফুল ইসলাম মুরাদ।
সারওয়ার হোসেন বাবু মাননীয় প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানসকন্যা, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত হাতিয়ার হোমনা-তিতাসের অহংকার কুমিল্লা-২ এর মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী আপা এবং কুমিল্লা উঃ জেলা ছাত্রলীগ এর সভাপতি মোঃ আবু কাউছার অনিক ও সাধারণ সম্পাদক গাজী মোঃ বোরহান উদ্দিন ভূঁইয়াকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 www.kalpurushnet.com