দৃষ্টি আকর্ষণঃ
আমাদের ভূবনে স্বাগতম। আপনাদের সহযোগিতাই আমাদের পাথেয়।
তিতাসে বিনা প্রতিদ্বন্ধিতায় উপজেলা চেয়াম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত

তিতাসে বিনা প্রতিদ্বন্ধিতায় উপজেলা চেয়াম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত

হালিম সৈকত।।
তিতাস উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের  সদস্য  মো. পারভেজ হোসেন সরকার।  তাঁর পাশাপাশি ভাইস চেয়ারম্যান পদে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফরহাদ আহমেদ ফকির ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিতাস উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক  ফরিদা ইয়াসমিন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।
৩০ সেপ্টেম্বর সকালে সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. জাহাঙ্গীর হোসেন এর স্বাক্ষরিত পত্রে এই খবর নিশ্চিত হওয়া গেছে।
গত ১১ সেপ্টেম্বর তফসিল ঘোষনা করা হয় দীর্ঘ ৬ মাস পর।   ৫ম ধাপের এ নির্বাচন ৩১ মার্চ স্থগিত হয়ে যায় নানা অনিয়ম ও বিশৃঙ্খলার কারণে।   পরবর্তীতে তফসিল ঘোষনার পর ১৯ সেপ্টেম্বর ছিল মনোনয়ন দাখিলের শেষ তারিখ।  ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।   এর মধ্যে চেয়ারম্যান পদে আ’লীগের মো. পারভেজ হোসেন সরকার, বিএনপির সাদেক হোসেন সরকার, ভাইস চেযারম্যান পদে ফরহাদ আহমেদ ফকির ও সাইফুল আলম মুরাদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরিদা ইয়াসমিন, নুরুন নাহার পারভীন ও শাকিলা পারভীন মনোনয়নপত্র জমা দেন । ২২ সেপ্টেম্বর ছিল যাচাই বাছাই।  এর মধ্যে বিএনপি প্রার্থী সাদেক হোসেন সরকার ও শাকিলা পারভীনের প্রার্থীতা বাতিল হয়ে যায়। পরে তিন দিনের মধ্যে আপিলের সময় বেঁধে দেন জেলা নির্বাচন অফিসার।   বিএনপি প্রার্থী আপিল না করলেও স্বতন্ত্র প্রার্থী শাকিলা পারভীন আপিল করেন।   জেলা প্রশাসকের কক্ষে তার আপিল খারিজ হয়ে যায়।  ২৯ তারিখ ছিল প্রত্যাহারের শেষ দিন।   এর আগেই মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন যুবলীগ নেতা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল আলম মুরাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নুরুন নাহার পারভীন।  ২১ অক্টোবর নির্বাচনের  কথা থাকলেও  একক প্রার্থী হওয়ায় আর নির্বাচনের প্রযোজন হয়নি।  তিনজনই বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হলেন। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 www.kalpurushnet.com