দৃষ্টি আকর্ষণঃ
আমাদের ভূবনে স্বাগতম। আপনাদের সহযোগিতাই আমাদের পাথেয়।
জানালা ভেঙ্গে পালালে কি করোনা ছেড়ে দিবে?

জানালা ভেঙ্গে পালালে কি করোনা ছেড়ে দিবে?

ছবিঃ সংগৃহিত

হালিম সৈকত।। কুমিল্লার মুরাদনগর উপজেলার কাজিয়াতল গ্রাম থেকে করোনা শনাক্ত রোগী মিজানুর রহমান ঘরের জানালা ভেঙে পালিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে।।জানা যায়, ২৪ এপ্রিল, শুক্রবার আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্ট অনুযায়ী মিজানুর রহমান মিজান করোনা রোগী হিসেবে শনাক্ত হন। করোনা শনাক্ত হওয়ার পর মুরাদনগর উপজেলা প্রশাসন গত শুক্রবার দুপুরে কাজিয়াতল গিয়ে তার ঘরটি আইসোলেশন ঘোষনা করে বাড়িটি লকডাউন করেন। পরে শুক্রবার রাতে কোন এক সময় মিজান পালিয়ে যায়। পলাতক মিজানের কাছে প্রশ্ন হচ্ছে, জানালা ভেঙে পালিয়ে গেলেই কি করোনা ছেড়ে দিবে? নিশ্চয়ই না। বরং আপনি অপরকে করোনা আক্রান্ত করতে একটি ভাইরাস হয়ে সমাজে বিচরণ করতে পারবেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মদ নাজমুল আলম জানান, রোগীর শরীরে বাহ্যিক কোন লক্ষণ না থাকায় তাকে হাসপাতালের আইসোলেশন বেডে না রেখে বাড়িতে আইসোলেশন নিশ্চিত করে বাড়িটি লকডাউন করে দেই। তবে এই রোগী কারো সংস্পর্শে গেলে ঐ ব্যক্তি সংক্রমিত হবার আশংকা রয়েছে।

এ ব্যাপারে মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ বলেন, পালিয়ে যাওয়ার খবর পেয়ে তাকে আটক করার জন্য পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 www.kalpurushnet.com