দৃষ্টি আকর্ষণঃ
আমাদের ভূবনে স্বাগতম। আপনাদের সহযোগিতাই আমাদের পাথেয়।
আমি মুরাদনগরবাসীকে দিতে এসেছি নিতে নয়- ইউসুফ আব্দুল্লাহ হারুন

আমি মুরাদনগরবাসীকে দিতে এসেছি নিতে নয়- ইউসুফ আব্দুল্লাহ হারুন

ছবিঃ ম. শাহসুর আলম খান

ম.শাহানূর আলম খাঁন, মুরাদনগর, কুমিল্লা। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে দুর্বার-সময় এখন মুরাদনগরের মাথা উঁচু করে দাঁড়াবার এ শ্লোগানের আলোকে আধুনিক ও উন্নত-সমৃদ্ধ মুরাদনগর প্রতিষ্ঠার রূপকার আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, এফবিসিসিআই এর সাবেক সভাপতি, কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ) অত্যন্ত দৃঢ়তার সাথে বলেছেন, আমি মুরাদনগরবাসীকে কিছু দিতে এসেছি নিতে নয়। বাংগরাবাজার থানায় একটি হাসপাতাল প্রতিষ্ঠার ঘোষণা দিয়ে তিনি বলেন, এ এলাকার মানুষের সুচিকিৎসা নিশ্চিতকরণে একটি হাসপাতাল খুবই জরুরি। তিনি আরও বলেন, ‘রাজনীতি একটি কঠিন বিষয় হলেও আমার কাছে খুব সহজ। আমার কোন চাওয়া-পাওয়ার নেই। জনগণের সেবা করাই আমার একমাত্র লক্ষ্য। করোনাকালীন অসহায় ও কর্মহীনদের সহায়তায় প্রায় ২ কোটি টাকা ব্যয়ের কথা উল্লেখ করে তিনি বলেন, শুধু তাই নয়, এলাকার রাস্তা-ঘাট ও শিক্ষাপ্রতিষ্ঠানসমূহে নতুন নতুন ভবন নির্মাণ ও সংস্কারে সর্বোচ্চ চেষ্টা করেছি।
১৫ আগস্ট শনিবার দুপুরে বাংগরাবাজারের নিকটবর্তী হলি ক্রিসেন্ট কিন্ডারগার্টেন সংলগ্ন মাঠে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এবং বাংগরা উমালোচন উচ্চবিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি মো.রফিকুল ইসলাম সরকারের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অথিতির বক্তৃতায় ইউসুফ আব্দুল্লাহ হারুন এ কথা বলেন।
পূর্ব বাংগরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমীন, সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হানিফ সরকার, মুরাদনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুন আল রশিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ তমাল প্রমুখ। সভায় ১৫ আগস্ট কালোরাতে শাহাদাৎ বরণকারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহিদের বিদেহ আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
বাংগরাবাজার থানা সদর আওয়ামী লীগ সভাপতি তৌফিক সিদ্দিকী ও কৃষকলীগ নেতা আবু বকর সবুজের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে জেলা, উপজেলা, থানা আওয়ামী লীগ ও অঙ্গসঙ্গঠনের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী, প্রিন্ট, ইলেকট্রনিক ও বিভিন্ন অনলাইন মিডিয়ার সাংবাদিকগন এসময় উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 www.kalpurushnet.com